আপনার ব্যবসায়ের সাফল্যের জন্য শীর্ষ ১০টি SEMrush ইবুকস।(Best 10 SEMrush ebooks for your business success.)

11 Growth Tactics for Your Ecommerce Business. (SEMrush ebook)

SEMrush একটি অনলাইন দৃশ্যমানতা পরিচালনা এবং সামগ্রী মার্কেটিং SaaS প্ল্যাটফর্ম। যা ব্যবসায়ীরা অনলাইন মার্কেটিংয়ের মাধ্যমে পরিমাপযোগ্য ফলাফল পায় তা নিশ্চিত করে। ৪,০০,০০,০০০ এরও বেশি মার্কেটিং পেশাদারদের দ্বারা বিশ্বাসী, SEMrush কোনও ইকমার্স শিল্পের সংস্থাগুলির জন্য সমস্ত মার্কেটিং চ্যানেল জুড়ে প্রচার তৈরি, পরিচালনা এবং পরিমাপের জন্য সমাধানগুলি সরবরাহ করে। ১৪৩ টিরও বেশি দেশের অনুসন্ধান, বিষয়বস্তু, সোশ্যাল মিডিয়া এবং বাজার গবেষণা ডেটার জন্য 40 টিরও বেশি সরঞ্জামের সাথে, SEMrush এখন অনলাইনে গুরুত্বর্পূণ জায়গা নিয়ে আছে।

ট্র্যাফিক বাড়ানোর জন্য এবং আপনার অনলাইন বিক্রয়কে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সন্ধান করছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন। এখানে আপনি সঠিক সমাধান পাবেন বলে আমি আশা রাখি।

কীভাবে কার্যকর ডিজিটাল মার্কেটিং এর কৌশল তৈরি করা যায়, আপনার ই-কমার্স বৃদ্ধিকে পরিমাপ করা যায় তার বিষয়ে আপনি এখান থেকে জানতে পারবেন।

ডেটাচালিত সেরা অনুশীলনের সাথে আমাদেরকে উপস্থাপনের জন্য  তারা এখানে প্রায়  8,000 ইকমার্স সাইটগুলি থেকে তথ্য সংগ্রহ করে এবং বিশ্লেষণ করে, এবং  Hallam SEO Agency তাদের সবচেয়ে সফল ক্লায়েন্টদের কেস স্টাডির উপর ভিত্তি করে কার্যকরভাবে প্রয়োগযোগ্য সুপারিশগুলির একটি সেট তৈরি করেছে। এবং সেগুলো আমাদের সামনে উপস্থিত করেছে। এখানে আপনি যা জানতে পারবেন।

এই ইবুকটিতে আপনি আবিষ্কার করতে পারবেন:

    1। 13 ইকমার্স শিল্পের জন্য ব্যবহারকারী কেনার প্রবণতা

    2। মোবাইল এসইআরপিগুলিতে আপনার র‌্যাঙ্কিংয়ের উন্নতি করার জন্য 5 টি উপায়

   3। 3 এসইআরপি বৈশিষ্ট্যযুক্ত প্রতিটি ইকমার্স ব্যবসায়ের সুবিধা নেওয়া উচিত

    4। কীভাবে বৈশিষ্ট্যযুক্ত স্নিপেটের সেশনগুলি 285% বাড়িয়েছে

   5। বিক্রয় বাড়ানোর জন্য 10 টি সর্বোত্তম সংবেদনশীল ট্রিগার এবং সেগুলি কীভাবে ব্যবহার করতে হয়

    6। 17 প্রযুক্তিগত এসইও বিবেচনা যা সাইটের গতি বাড়ায় এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ায়

    7। অনুসন্ধান এবং রূপান্তর হারগুলি উন্নত করার জন্য আপনার চিত্রগুলি সফলভাবে অনুকূল করতে 6 হ্যাক্স

   8। কার্যকর লিঙ্ক বিল্ডিং কৌশলগুলি যা হোমপেজে ট্রাফিকের 143% বৃদ্ধি পেয়েছে এবং 10 টি কীওয়ার্ড এসইআরপিগুলিতে 1 পজিশনে র‌্যাঙ্কিং করেছে।

আপনি এ সমস্ত সকল বিষয় এখানে জানতে পারবেন। আমি আশা করি যে আপনি এই অধ্যয়নটি থেকে তারা  যে ডেটা এবং অন্তর্দৃষ্টি সংগ্রহ করেছিলো সেগুলি আপনার ডিজিটাল মার্কেটিং এবং সাইট বিকাশের কৌশলগুলি বিকাশ এবং উন্নত করতে সহায়ক হবে।

টার্গেট অডিয়েন্স:

এই গাইডটি ই-কমার্সে কাজ করা পেশাদারদের জন্য তাদের ব্যবসায় বাড়ানোর জন্য দরকারী।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

Competitive Research & Market Analysis with SEMrush. (SEMrush ebook)

আধুনিক মার্কেটপ্লেসের মতো অত্যন্ত প্রতিযোগিতামূলক পরিবেশে, সঠিক এবং সময়োপযোগী তথ্য প্রাপ্তি ট্যাবগুলি রাখা, এগিয়ে যাওয়া বা প্রতিযোগিতার পিছনে থাকার মধ্যে একটি বাস্তব পার্থক্য তৈরি করতে পারে। আপনাকে বাজারে বা আপনার আগ্রহী কুলুঙ্গি সম্পর্কে সর্বনিম্ন সচেতনতা অর্জনে দ্রুত এবং সহজেই তথ্য সংগ্রহ করতে সহায়তা করতে SEMrush আপনাকে মূল চ্যালেঞ্জগুলির একটি পদক্ষেপ নেবে যা SEMrush ট্র্যাফিক অ্যানালিটিক্স এবং প্রতিযোগিতামূলক গোয়েন্দা সরঞ্জামগুলির সাথে মিলিয়ে সমাধান করা যেতে পারে ।

মার্কেটিং পরিচালক, ব্যবসায়ের বিকাশ এবং অনুমোদিত ম্যানেজার এবং বিক্রয় দলগুলির প্রয়োজনীয়তাগুলি advanced উন্নত বিগ ডেটা প্রযুক্তি এবং মেশিন লার্নিং অ্যালগরিদম দ্বারা চালিত, এসএম্রশ ট্র্যাফিক অ্যানালিটিক্স এবং প্রতিযোগিতামূলক গোয়েন্দা সরঞ্জামগুলি আপনাকে আপনার প্রতিদ্বন্দ্বীদের মার্কেটিং কৌশল এবং কৌশলগুলি সকলের দিকে নজর দেওয়ার সুযোগ দেয় কোণগুলি, নেতৃত্বের যোগ্যতা অর্জন করবে, সম্ভাব্য অংশীদারদের মূল্যায়ন করবে এবং লক্ষ্য বাজারে চাহিদা এবং প্রতিযোগিতার বোঝাপড়া অর্জন করবে।

এই গাইডে, তারা মার্কেটরদের মুখোমুখি মূল প্রশ্নগুলির উত্তর সংগ্রহ করে এবং তার ব্যাখ্যা করেছে যে SEMrush সরঞ্জাম এবং প্রতিবেদনগুলি কীভাবে তাদের উত্তর দিতে সহায়তা করতে পারে।

আধুনিক মার্কেটপ্লেসটি চির-বিকশিত। একেবারে শীর্ষে থাকার জন্য, প্রতিযোগিতায় পিছিয়ে না এড়াতে মার্কেটিংকারীদের লাল সতর্কতা অবলম্বন করা দরকার। সঠিক এবং সময়োপযোগী তথ্য মার্কেটিংকারীদের বাজারের পরিবর্তনে দ্রুত প্রতিক্রিয়া জানাতে প্রয়োজনীয় প্রতিযোগিতামূলক বুদ্ধিমত্তা দিয়ে সজ্জিত করতে পারে।

অবশ্যই, ডেটা সংগ্রহ করা সমাপ্তের চেয়ে বলা সহজ।

এই ই-বুকটি কীভাবে SEMrush আপনাকে আপনার প্রতিযোগীদের মার্কেটিংএর কৌশলগুলি বাজারের মধ্যে চাহিদার সুস্পষ্ট ধারণা অর্জন করতে সহায়তা করতে পারে তার অন্তর্দৃষ্টি দেয়। ই-বুকটি কীভাবে সফলতার জন্য সুযোগগুলির সর্বোত্তম ব্যবহার করতে পারে সে সম্পর্কেও তথ্য সরবরাহ করে।

প্রতিযোগিতামূলক গবেষণা এবং বাজার বিশ্লেষণের মধ্যে নিম্নলিখিত বিভাগগুলিতে বিশদ দিক নির্দেশনা দেওয়া হয়েছে এখানে।বিষয়গুলো হলো:-

   1। মিডিয়া কেনার অপ্টিমাইজেশন

    2। ব্যবসায়ের প্রস্তাব বাড়ানো

    3। ফাঁক এবং অন্তর্দৃষ্টি জন্য অনুসন্ধান করা

    4। নতুন বাজার এবং কুলুঙ্গি গবেষণা

    5। প্রতিযোগীদের মার্কেটিংয়ের কৌশল বিশ্লেষণ করা

    6। সহ মার্কেটিং ও অনুমোদিত অংশীদারিত্ব প্রতিষ্ঠা করা

ডেটা আপনার করা বিপণন সিদ্ধান্তকে সমর্থন করার একটি অবিচ্ছেদ্য অঙ্গ। SEMrush সরঞ্জামগুলি আপনাকে গভীর-বাজার বিশ্লেষণ সরবরাহ করে যা আপনার কৌশল, অংশীদারিত্ব এবং প্রস্তাবগুলি বাড়িয়ে তুলতে সহায়তা করতে পারে।

লক্ষ্য শ্রোতা:

এই গভীরতার অধ্যয়নটি মাঝারি স্তরের ডিজিটাল মার্কেটিংকারীদের মার্কেটিং পরিচালকদের পক্ষে উপযুক্ত। অভ্যন্তরীণ পেশাদার এবং ডিজিটাল এজেন্সি উভয়ই তাদের প্রতিযোগিতা বিশ্লেষণ করতে এবং তাদের প্রচারগুলি আরও প্রতিষ্ঠিত করতে গাইড ব্যবহার করতে পারেন।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

Competitor Analysis in Uncertain Times. (SEMrush ebook)

অনলাইনে আপনি ব্যবসা করছেন। কিন্তুঅনিশ্চিত সময়গুলি অনেকগুলি ব্যবসাকে ধসের পথে নিয়ে যেতে পারে – বা তাদের অসাধারণ বিকাশকে উৎসাহিত করতে পারে। আপনার সংস্থাটির মধ্যে কোনটি চূড়ান্তভাবে পড়বে তা খাপ খাইয়ে নেওয়ার দক্ষতার উপর অনেক বেশি নির্ভর করে।

২০২০ সালের গোড়ার দিকে, অনলাইনে প্রতিযোগিতামূলক আড়াআড়ি সম্পর্কে জ্ঞান ইট-ও-মর্টার এবং ডিজিটালি দেশীয় ব্যবসায় উভয়ের জন্যই গুরুত্বপূর্ণ। অফলাইন সংস্থাগুলি ই-বাণিজ্য চালু করার জন্য একটি নিরাপদ আশ্রয় চেয়েছিল এবং অনলাইন সংস্থাগুলিকে তীব্র প্রতিযোগিতার সাথে লড়াই করতে হয়েছিল এবং তাদের প্লেবুকগুলি নতুন বাস্তবতার সাথে অভিযোজিত করতে হয়েছিল।

এই অশান্তি-প্রমাণ ই-বুক-এ, এখানে তারা এমন শিল্পগুলিকে হাইলাইট করেছে যা অনলাইনে দ্রুততম রূপান্তর করেছে। আপনি দেখতে পাবেন যে তাদের ওয়েবসাইটগুলিতে ট্র্যাফিক কীভাবে বৃদ্ধি পেয়েছিল এবং এই মাসব্যাপী সাফল্যটি কতটা স্থিতিশীল হতে পারে। আপনি এখানে এ সমস্ত বিষয়ে ভালো ধারণা নিতে পারবেন।

আপনি এখানে ডেটা গবেষণা করতে এবং প্রতিযোগীদের মার্কেটিংনের কৌশলগুলি থেকে কার্যক্ষম অন্তর্দৃষ্টি অর্জন করতে শিখবেন। ধাপে ধাপে, আপনি জানবেন

   1। আপনার প্রতিযোগিতার একটি বিস্তৃত দৃষ্টিকোণ পান সর্ম্পকে এখানে জানতে পারবেন।

    2। আপনার প্রতিদ্বন্দ্বীদের যথাযথ মার্কেটিংনের মিশ্রণে যে কোনও সম্ভাব্য স্থান পরিবর্তন করতে পারবেন।

  3। এসইও, বিজ্ঞাপন, জনসংযোগ, সামগ্রী এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিং বিশেষ প্রচারণা এবং কৌশলগুলি অনুসন্ধান করতে পারবেন।

ফলস্বরূপ, আপনি এখানে এমন জিনিস ভিত্তি খুঁজে পাবেন যার ভিত্তিতে আপনার ডিজিটাল কৌশল আপডেট করতে হবে এবং আশ্বাস দেওয়া হবে যে আপনার সিদ্ধান্তগুলি ডেটা-চালিত, বিশৃঙ্খলাভিত্তিক নয়।

অনিশ্চিত টাইমস গাইড-এর এই প্রতিযোগী বিশ্লেষণটি বর্তমান পরিস্থিতি অনুসারে তৈরি। তবে, চলমান অনলাইন গবেষণার নীতিগুলি এই ঝড়টি কেটে যাওয়ার অনেক পরে আপনাকে উপকৃত করবে।

এই ইবুকটি কাদের জন্য?

এই গাইডটি মার্কেটিং পরিচালকদের এবং ব্যবসায়িক মালিকদের জন্য উপযুক্ত। যারা পরিবর্তিত প্রতিযোগিতায় তাদের সংস্থার অবস্থান স্থিতিশীল করার লক্ষ্য রাখছেন। মার্কেটিং ও মার্কেটিং বিশ্লেষকদের শীর্ষস্থানীয় শিল্পের পরিসংখ্যান বিশেষ আগ্রহী হবে। ইন-হাউস মার্কেটিংকারী এবং ডিজিটাল এজেন্সি উভয়ই অনলাইন প্রতিযোগিতা বিশ্লেষণ করতে, তাদের বর্তমান মার্কেটিং কৌশলগুলি মানিয়ে নিতে এবং নতুন প্রচারণা প্রতিষ্ঠা করতে এর কার্যপ্রবাহটি অনুসরণ করতে পারে।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

Content Marketing Checklist – 25 Things that You Really Should Try in 2020. (SEMrush Ebook)

এই বছর আপনার সামগ্রী  মার্কেটিং কৌশল রিফ্রেশ করতে কি প্রস্তুত?  আপনাকে এগিয়ে থাকতে সহায়তা করার জন্য,  চূড়ান্ত সামগ্রী মার্কেটিং চেকলিস্ট সহ একটি ই-বুক তৈরি করেছে, দরকারী কৌশলগুলি, সেরা সরঞ্জামগুলি, প্রতিযোগী বিশ্লেষণ এবং আরও অনেক কিছু সহ এখানে উল্লেখ করা হলো আশা করি এর মাধ্যমে আপনি ভালো ধারণা লাভ করতে পারবেন।

কনটেন্ট মার্কেটিং 2020 সালে কোনও সংস্থার মার্কেটিং কৌশলগুলির একটি গুরুত্বপূর্ণ অঙ্গ, মার্কিন যুক্তরাষ্ট্রে 84% সংস্থাগুলি সামগ্রী মার্কেটিং পদ্ধতি অনুশীলন করে থাকে। আপনার ব্র্যান্ডকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য আপনার কী কৌশলগুলি ব্যবহার করা উচিত?

এখানে এই ই-বুকটি পড়ুন । এর মাধ্যমে আপনার ব্র্যান্ডকে সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করার জন্য এই বছর আপনার 25 টি সামগ্রী মার্কেটিং টিপস সর্ম্পকে বিশদ আলোচনা করা হলো।

এই বিষয়বস্তু মার্কেটিং চেকলিস্টের মধ্যে মূল ক্ষেত্রগুলির মধ্যে রয়েছে:

1। আপনার অনলাইন খ্যাতি উন্নতি করা

2। আপনার ব্র্যান্ডের খ্যাতি পরিচালনা করা

 3।   প্রতিযোগী কৌশলগুলি বিশ্লেষণ:

4। প্রতিদ্বন্দ্বীরা কী করছে তা থেকে কীভাবে অনুপ্রেরণা পাবেন

 5।   সেরা সামগ্রীর বিষয়গুলি সন্ধান করুন: মূল প্রবণতাগুলি সনাক্ত করতে শীর্ষস্থানীয় গবেষণা সরঞ্জাম ব্যবহার করুন

  6। এসইও-বান্ধব সামগ্রী তৈরি করা:

  7। কীওয়ার্ড কার্যকর করা এবং সামগ্রীর দৈর্ঘ্য এবং পাঠযোগ্যতার স্তর পরিচালনা করা

    8।আপনার সেরা-সম্পাদনামূলক নিবন্ধগুলি সন্ধান করুন

9। কোন পোস্টগুলি সফল তা আবিষ্কার করতে আপনার সামগ্রীর নিরীক্ষণ করুন

লক্ষ্য শ্রোতা:

এই গাইডটি মধ্য-স্তরের সামগ্রীর মার্কেটিংকারীদের এবং মার্কেটিং পরিচালকদের তাদের সামগ্রী মার্কেটিংয়ের কৌশল বিকাশের জন্য প্রবেশের স্তরের জন্য আদর্শ। এটি ইন-হাউস এবং এজেন্সি মার্কেটিংকারীদের জন্য দরকারী ।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

In Data We Trust. (SEMrush ebook)

আপনি কি কখনও ভেবে দেখেছেন যে, SEMrush এ আসলে কতটা ডেটা রয়েছে? অথবা SEMrush এর ডেটা কিভাবে পাবে? আমাদের ডেটা কোথায় থেকে আসে, এটি কীভাবে পরিষ্কার হয় এবং ব্যবহারকারীর ইন্টারফেসের জন্য কীভাবে প্রস্তুত হয় এবং আপনার ব্যবসায় এটির মাধ্যমে কী করতে পারে তা এই ইবুক আপনাকে জানাবে।

এই ebook পড়ার পরে আপনি জানতে পারবেন:

     1। SEMrush এ কী ডেটা উপলব্ধ আছে।

     2। SEMrush এর ডাটাবেস কত বড় হয়ে থাকে।

     3। কোথা থেকে তথ্য আসে

    4। আপনার অনলাইন ব্যবসায়টি বাড়ানোর জন্য আপনি কীভাবে এই ডেটা ব্যবহার করতে পারেন

এই ইবুকটি SEMrush এর গ্রাহক হওয়ার আগ্রহী প্রত্যেকের জন্যই তৈরি করা হয়েছে এবং আমাদের ডেটা সম্পর্কে আরও জানতে চান। তবে আপনাকে SEMrush ইবুক In Data We Trust পড়তে হবে। তবে আপনি সকল কিছু বিষয়ে জানতে পারবেন।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

Online Reputation Management Checklist: 7 Ways to Use Mentions. (SEMrush ebook)

একটি ব্যবসায়ের জন্য খ্যাতি তার অন্যতম গুরুত্বপূর্ণ সম্পদ – এটি তৈরিতে কয়েক বছর সময় লাগতে পারে তবে রাতারাতি হারিয়ে যেতেও পারে। ভোক্তা হিসাবে, একটি সংস্থা সম্পর্কে আমাদের সন্ধানের জন্য ইন্টারনেট প্রথম স্থানগুলির মধ্যে একটি, এবং আমরা যে অনুভূতিটি উদঘাটন করি তা যদি ইতিবাচক না হয়, তবে সে ব্যবসায়ের জন্য মারাত্মক (প্রায়শই বিপর্যয়কর) পরিণতি হতে পারে।

আপনার অনলাইন খ্যাতি পরিচালনা করা বিভিন্ন উপায়ে করা যেতে পারে, কীভাবে আপনি আপনার খ্যাতি বাড়িয়ে তুলতে পারেন সেই সাথে আপনাকে সবচেয়ে প্রতিক্রিয়াশীল হওয়ার দরকার যেখানে হাইলাইট করতে সহায়তা করবে।

এই অনলাইন খ্যাতি পরিচালনার চেকলিস্টে আপনার ব্র্যান্ডটি সেরা সম্ভাব্য আলোকে প্রত্যাশা করা হয়েছে তা নিশ্চিত করার জন্য সাতটি কার্যক্ষম টিপস রয়েছে। তা নিয়ে এখানে আলোচনা করা হয়ে থাকে।

এই ই-বুকটিতে আরো অন্তর্ভুক্ত আছে তা হলো:-

   1। কীভাবে সংকট রোধ করা যায়

   2। গ্রাহকদের কাছ থেকে অন্তর্দৃষ্টি গ্রহণ করা

    3।পদোন্নতির জন্য প্রভাবশালী সন্ধান করা

    4।কোনও প্রচারের কার্যকারিতা কীভাবে মূল্যায়ন করা যায়

    5।আপনার নিজস্ব ফলাফল উন্নত করতে প্রতিযোগী সেরা অনুশীলন ব্যবহার

    6।ব্যবহারকারী-উৎপাদিত সামগ্রী সন্ধান করা

আজই নিচে দেওয়া চূড়ান্ত চেকলিস্টটি ডাউনলোড করুন এবং নিশ্চিত করুন যে আপনার ব্যবসায়ের ক্ষতিকারক অনলাইন উল্লেখগুলি খারাপ না হয়।

লক্ষ্য শ্রোতা:

অনলাইন ব্র্যান্ডের খ্যাতি নিরীক্ষণ ও উন্নত করতে ইচ্ছুক সোশ্যাল মিডিয়া পরিচালকদের, জনসংযোগ ব্যবস্থাপক এবং ব্যবসায়ীদের জন্য এটি একটি দরকারী চেকলিস্ট। যা তাদের কাজের পথে অনেক উপকারে আসতে পারে।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

SEMrush Healthcare Industry Study. (SEMrush ebook)

আপনি কি নিজের মার্কেটিংকে স্বাস্থ্যসেবা শিল্পে সম্পাদন করতে চান? SEMrush স্বাস্থ্যসেবা, হাসপাতালের নেটওয়ার্ক, ফার্মাসিউটিক্যাল শিল্প এবং ডেন্টাল শিল্পে সংস্থাগুলিকে 2019 সালে সঠিক মার্কেটিং কৌশল বেছে নিতে এবং ব্যবসায়ের কাজটি করার জন্য শীর্ষ কৌশলগুলি ব্যবহার করতে সহায়তা করে থাকে।

এটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন ট্র্যাফিক ট্রেন্ড, বিজ্ঞাপন, সামাজিক যোগাযোগ মাধ্যম কৌশল, সাইট অপ্টিমাইজেশনের পাশাপাশি প্রতিযোগীদের কীভাবে ছাড়িয়ে যায় তার অন্তর্দৃষ্টি সহ ডিজিটাল মার্কেটিং এর সমস্ত গুরুত্বপূর্ণ ক্ষেত্রের একটি বিভ্রান্তি সরবরাহ করে। আমাদের পাঁচ-অধ্যায়ে অধ্যয়নটি কয়েকটি বিষয়কে সম্বোধন করে। তা হলো:

    1। কীভাবে আপনার ওয়েবসাইটে ট্র্যাফিক জেনারেট করতে হয় তা বুঝতে সহায়তা করে।

    2। শীর্ষস্থানীয় ডিজিটাল বিজ্ঞাপন অনুশীলনগুলির অন্তর্দৃষ্টি সরবরাহ করে।

    3। প্রযুক্তিগত দৃষ্টিকোণ থেকে কীভাবে আপনার ওয়েবসাইটকে ত্রুটিহীন করা যায় তা ব্যাখ্যা করে।

    4। কীভাবে আপনার প্রতিযোগীদের ছাড়িয়ে যায় সে সম্পর্কে ব্যবহারিক পরামর্শ দেয়

    5। লোকেরা কী বিষয়ে সবচেয়ে বেশি আগ্রহী তা দেখায় এবং স্বাস্থ্যসেবা শিল্পে এই ডেটা ব্যবহারের সেরা উপায়গুলি চিহ্নিত করে।

 এই বই কাদের লক্ষ্য করে তৈরি করা হয়েছে:

 মার্কেটিংকারীরা স্বাস্থ্যসেবা, হাসপাতাল, ফার্মাসিউটিকাল এবং ডেন্টাল সেক্টরের মধ্যে কাজ করে। এই গবেষণাটি স্বাস্থ্যসেবা খাতে সংস্থাগুলি সহায়তা করা এবং ডিজিটাল মার্কেটিং সংস্থা এবং তাদের নিজস্ব ইন-হাউজ এসইও এবং মার্কেটিং দলগুলির সাথে ব্যবসায়ের জন্য কার্যকর।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

SEMrush Toolkit for SEO. (SEMrush ebook)

আপনার এসইও প্রচারের উদ্দেশ্যগুলি পূরণ করতে, আপনাকে অবশ্যই একাধিক ক্রিয়াকলাপের কার্যকর কৌশলগুলি বিকাশ করতে হবে। সরঞ্জামগুলি এই লক্ষ্যে পৌঁছানোর ক্ষেত্রে একটি অত্যাবশ্যকীয় ভূমিকা পালন করে, তবে সম্পূর্ণ করার জন্য বিভিন্ন ধরণের কাজ (লিঙ্ক বিল্ডিং, কীওয়ার্ড গবেষণা এবং সাইট অডিটিং সহ), আপনি দ্রুত খুঁজে পেতে পারেন যে এসইও সরঞ্জামগুলিতে সদস্যতার ব্যয়টি খুব ব্যয়বহুল হয়ে উঠছে।

সমাধানটি হ’ল আমাদের এসইও টুলকিট, এতে প্রতিযোগী বিশ্লেষণ, কীওয়ার্ড গবেষণা, লিঙ্ক বিল্ডিং, অন-পৃষ্ঠা, এবং প্রযুক্তিগত অপ্টিমাইজেশন সহ এসইওর সমস্ত দিকগুলিতে সহায়তা করে দুই মিলিয়নেরও বেশি লোকের দ্বারা ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামের স্যুট রয়েছে।

এই SEMrush Toolkit ই-বুকটি সর্বাধিক সাধারণ SEO ক্রিয়াকলাপগুলির জন্য ব্যবহারের সেরা সরঞ্জামগুলির অন্তর্দৃষ্টি, পাশাপাশি কীভাবে সেগুলি ব্যবহার করবেন সে সম্পর্কে একটি সংক্ষিপ্ত বিবরণ সরবরাহ করে।

এই গাইডের মধ্যে আপনি যা পাবেন:-

1।প্রতিযোগী গবেষণা: কীওয়ার্ড ফাঁক বিশ্লেষণ, ব্যাকলিঙ্ক বিশ্লেষণ, ট্র্যাফিক বিশ্লেষণ

2।    কীওয়ার্ড গবেষণা: কীওয়ার্ড অসুবিধা, কীওয়ার্ড ওভারভিউ, জৈব ট্র্যাফিক অন্তর্দৃষ্টি

 3।  লিঙ্ক বিল্ডিং: ব্যাকলিঙ্ক বিশ্লেষণ, ব্যাকলিঙ্ক অডিট, লিঙ্ক বিল্ডিং কৌশল

 4। পৃষ্ঠায় & প্রযুক্তিগত এসইও: সাইট অডিট, সামগ্রী টেম্পলেট

এই ফ্রি SEMrush এর বেশিরভাগটি ডাউনলোড করুন এবং নিশ্চিত করুন যে আপনি নিজের SEMrush সরঞ্জামদণ্ড কার্যকরভাবে ব্যবহার করছেন।

এই বই কাদের লক্ষ্য করে তৈরি করা হয়েছে:

SEMrush গ্রাহকরা তাদের SEO প্যাকেজের মধ্যে কীভাবে সরঞ্জামগুলি ব্যবহার করবেন সে সম্পর্কে এখানে বিস্তারিত জানতে পারবেন।

        এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

The State of Content Marketing Report 2019 by SEMrush. (SEMrush ebook)

এখানে লক্ষ্যবস্তু দর্শকদের আরও ভাল বোঝার জন্য তারা একটি ধারাবাহিক অধ্যয়ন করে থাকে: সামগ্রী কৌশলবিদ, সামগ্রী মার্কেটিংকারী এবং অন্যান্য বিষয় নিয়ে। এখানে তারা 450,000+ টি টুইট, কয়েক হাজার অনুসন্ধান, 700,000+ ব্লগ পোস্ট বিশ্লেষণ করে এবং সারা বিশ্ব জুড়ে 1200+ মার্কেটিংকারীকে জরিপ করেছে।

এখন তারা আমাদের অন্তর্দৃষ্টিগুলি ভাগ করে নিয়ে আনন্দিত। এর মাধ্যমে আশা করি যে প্রতিবেদনটি সামগ্রী মার্কেটিং শিল্পে যা ঘটছে তার বিষয়ে আলোকপাত করবে এবং উদীয়মান প্রবণতাগুলির সাথে সামঞ্জস্য রেখে আপনাকে একটি অবগত সামগ্রীর মার্কেটিং কৌশল তৈরি করতে সহায়তা করবে।

আপনি এই ইবুকের ভিতরে যা পাবেন তা হলো:

     1। 2019 সামগ্রী বিপণনের প্রবণতা

     2। কন্টেন্ট মার্কেটিং শিল্পে বিড করার জন্য সবচেয়ে ব্যয়বহুল কীওয়ার্ড

     3। ইন্ডাস্ট্রি ব্লগ

     4। পারফর্মিং কন্টেন্ট এনাটমি

     5। সামগ্রী মার্কেটিং জরিপের ফলাফল

     6। কোনও সামগ্রী বিপণকের জন্য শীর্ষস্থানীয় প্রয়োজনীয় দক্ষতা

প্রতিবেদনটি কন্টেন্ট মার্কেটিংকারী এবং ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞ উভয়ের জন্য কার্যকর হবে যারা বিষয়বস্তু নিয়ে কাজ করে।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

Top Tactics for Your Fashion E-commerce. (SEMrush ebook)

আপনি কি এমন ফ্যাশন ব্র্যান্ডের জন্য কাজ করছেন যা এর গ্রাহক এবং প্রতিযোগীদের সম্পর্কে আরও জানতে চায়? SEMrush- এর এই গভীরতার ই-বুক আপনাকে আপনার মার্কেটিং কৌশলটি সূক্ষ্মভাবে সুরক্ষিত করতে এবং ফ্যাশনের জন্য ই-বাণিজ্য শীর্ষ কৌশলগুলি আবিষ্কার করতে সহায়তা করতে পারে।

সমীক্ষা বিশ্বব্যাপী প্রবণতা, পরিসংখ্যান, দৃষ্টিভঙ্গি, এবং শিল্প এবং নতুন প্রযুক্তির প্রতি গ্রাহকদের আচরণের গভীর গভীরতা দেয়। ই-বাণিজ্য বিভাগটি লিঙ্ক বিল্ডিং, সোশ্যাল মিডিয়া, সাইট অপটিমাইজেশন এবং আরও অনেকগুলি পাশাপাশি প্রতিযোগীর বাইরে কীভাবে যেতে হবে তার অন্তর্দৃষ্টি সহ সমস্ত গুরুত্বপূর্ণ ক্ষেত্রের একটি ব্রেকডাউন সরবরাহ করে।

এই গভীরতার অধ্যয়নের মধ্যে আপনি সহায়তা করার জন্য বিশ্লেষণ এবং পরিসংখ্যান খুঁজে পাবেন:

   1।  পিএলএ বিজ্ঞাপনের আউটপুট সর্বাধিক

   2।  আপনার প্রতিযোগীদের ছাড়িয়ে যান

    3। আপনার ওয়েবসাইটে ট্র্যাফিক জেনারেট করুন

   4।  সেরা ডিজিটাল বিজ্ঞাপন অনুশীলনগুলি আবিষ্কার করুন

    5। ফ্যাশন শিল্পের মধ্যে গ্রাউন্ডব্রেকিং কেস স্টাডিজ হাইলাইট করুন

আপনি যদি এই বছর আপনার ফ্যাশন ই-বাণিজ্য ব্যবসায়ের স্ক্রাইকেট দেখতে চান তবে আজই আমাদের বিস্তৃত স্টাডিটি ডাউনলোড করুন!

এই বই কাদের লক্ষ্য করে তৈরি করা হয়েছে:

এই ই-বুকটি কোনও স্তরের ফ্যাশন শিল্প মার্কেটিং পেশাদারদের সামগ্রিক লক্ষ্য অর্জনে সহায়তা করার জন্য নতুন কৌশল উদ্ঘাটিত করার জন্য উপযুক্ত।

এই বিষয় সর্ম্পকে আরো বিস্তারিত জানতে

Free Download Now

Leave a Comment