Make Money with “Swagbucks “. (Reviews of 2021)

আপনি কি কখনও দ্বিতীয় কাজ বা পাশের ঝামেলার প্রতিশ্রুতি না দিয়ে অতিরিক্ত অর্থোপার্জন করতে চান? আপনি কি ফ্রি সময়ে যে জিনিসগুলি উপার্জন করতে পারেন তা কি কখনও  আশা করেছেন? ওয়েব ব্রাউজ করা, ভিডিও দেখা, আপনার মতামত ভাগ করে নেওয়া, এমনকি শপিংয়ের মতো জিনিসগুলির জন্য অর্থ প্রদান করা কত সুন্দর হবে?

আশ্চর্যজনকভাবে, সেই সুযোগগুলি সত্যই সোয়াগবাক্সের সাথে রয়েছে।

সোয়াগবাক্স এমন একটি সাইট যা আপনাকে বিভিন্ন অনলাইন কাজ যেমন জরিপ গ্রহণ, ভিডিও দেখা এবং তাদের অনুসন্ধান ইঞ্জিন ব্যবহার করার জন্য পুরষ্কার বা কমিশন দিয়ে থাকে।

তাদের অনুসন্ধান ইঞ্জিনটি ব্যবহার করার সময়, আপনি বেশ কয়েকটি অনুসন্ধানের পরে পুরষ্কার পয়েন্টগুলি পান, সাধারণত 10-15 পয়েন্টের পরিমাণে। আপনি 500 পয়েন্ট চিহ্নে পুরষ্কার নগদ করা শুরু করতে পারেন। এখানে কাজ করা তেমন কোন কঠিন কাজ না। আপনি একটু চেষ্টা করলে এখানে কাজ করতে পারবেন।

আপনি যদি এই লিঙ্কের মাধ্যমে Swagbucks সাইটে জয়েন করেন তবে আপনি 5 ডলার বোনাস উপার্জন করতে পারবেন! 

                                                          Swagbucks Link

সোয়াগবাক্স কী?

সোয়াগবাক্স একটি অনলাইন প্ল্যাটফর্ম যেখানে আপনি এই জাতীয় ক্রিয়াকলাপগুলির জন্য পুরষ্কার অর্জন করতে পারেন। পুরষ্কারগুলি হ’ল সোয়াগবাক্স পয়েন্ট বা এসবি। আপনি এগুলি অ্যামাজন এবং ওয়ালমার্টের মতো জনপ্রিয় খুচরা বিক্রেতাদের জন্য উপহার কার্ডের জন্য বা পেপাল নগদের জন্য তাদের ছাড়িয়ে দিন। সূত্রটি সহজ: 100 এসবি = $ 1।

সোয়াগবাক্স দিয়ে কীভাবে অর্থোপার্জন করবেন

আপনি কি সোয়াগবাক্স দিয়ে উপার্জন শুরু করতে প্রস্তুত? সোয়াগবাক্স সদস্য হওয়ার জন্য আপনাকে অর্থ প্রদানের বিভিন্ন উপায় এখানে রয়েছে। আপনি এখানে এ সমস্ত কাজ পাবেন। তা হলো:-

  1. Taking Surveys
  2. Watching Videos
  3. Shopping Online
  4. Playing Games
  5. Searching the Web
  6. Discovering Offers
  7. Referring a Friend
  8. Earning Bonus SB with Your Daily To-Do List
  9. Getting Paid

আপনি ঘরে বা শীতল অবস্থায় থাকুন না কেন, কিছু ফ্রি সময় থাকলে আপনি কিছু অতিরিক্ত নগদ অর্জনের জন্য সোয়াগবাক্স ব্যবহার করতে পারেন।

আয়ের সম্ভাব্য:  প্রতি মাসে $50 এখানে আয় করতে পারবেন।

স্ব্যাগবাক্স সেরা কেন?

যে কেউ তাদের অবসর সময়ে সামান্য অতিরিক্ত উপার্জন করতে  চান বা খুঁজছেন – সোয়াগবাক্স সহজ অনলাইন কাজগুলি করে অতিরিক্ত অর্থ উপার্জনের একটি সহজ উপায়। এটি বেশ প্যাসিভ ইনকাম নয়, তবে এটি কাজের হয়ে থাকে।

কাজগুলি হ’ল যে কোনও উপায়ে আপনি যা করতে পারেন (যেমন অনলাইন শপ করুন) বা এমন জিনিস যা আপনার কোচ থেকে বেরিয়ে যাওয়ার সময় আপনি করতে পারেন (যেমন ভিডিও দেখুন বা জরিপ নেওয়া)।

পার্শ্ব প্রতিক্রিয়া করার জন্য যার কাছে খুব বেশি ফ্রি সময় নেই – যদি আপনি ফ্রি সময়ে অতিরিক্ত আয় উপার্জনের বিষয়ে সিরিয়াস হন তবে সোয়াগবাক্সের মাধ্যমে আপনার চেয়ে বেশি কিছু করার উপায় রয়েছে। তবে যদি আপনার কাছে মাত্র কয়েক মিনিট বাঁচার জন্য থাকে তবে আপনি স্য্যাগবাক্সের দ্রুত অনলাইন কাজগুলি দিয়ে বেশিরভাগটি তৈরি করতে পারেন।

লোকেরা যারা সমীক্ষা উপভোগ করে – কিছু লোক সত্যই তাদের মতামত ভাগ করে নেওয়ার সুযোগটি উপভোগ করে। যদি আপনি জরিপগুলিকে মজাদার মনে করেন তবে কিছু অতিরিক্ত মুদ্রা অর্জনের সঠিক উপায় হ’ল সোয়াববাক্স।

লোকেরা অনলাইনে প্রচুর সময় ব্যয় করে – আপনি যদি অনলাইনে আপনার সমস্ত কেনাকাটা করেন, ওয়েব ব্রাউজ করতে বেশ কিছুটা সময় ব্যয় করেন, এবং গেমিং এবং ভিডিওগুলি উপভোগ করেন, তবে এর জন্য আপনাকে অর্থ প্রদানও হতে পারে!

 সকল দিক বিবেচনা করে আমার মনে হয় স্ব্যাগবাক্স  ছোট কাজের জন্য বেষ্ট সাইট। এখানে আপনি স্বল্প সময় নিয়ে যেমন কাজ করতে পারবেন। পাশাপাশি বেশি সময় নিয়েও বেশি আয় করতে পারবেন। এ সমস্ত সুযোগ আপনি অনলাইনে স্ব্যাগবাক্স  সাইটে পাবেন।

.

সোয়াগবাক্স দিয়ে শুরু করুন

.

আমার দৃষ্টিতে অনলাইনে আরো কিছু বেষ্ট সাইট রয়েছে। যেখানে আপনি খুব সহজে কাজ করে আয় করতে পারবেন। নিচে দেওয়া হলো:-

Best Survey Websites for 2021

    1) MyPoints

    2) Survey Junkie

    3) LifePoints

    4) Vindale Research

    5) Pinecone Research

    6) Swagbucks

    7) InboxDollars

    8) Toluna

    9) SurveyClub

    10) Opinion Outpost

    11) Nielson Computer and Mobile Panel

    12) YouGov

    13) PrizeRebel

    14) MySoapBox

    15) Harris Poll Online

    16) Panda Research

    17) E-Poll Surveys

    18) InboxPays

    19) Opinion City

    20) MobileXpression

    21) ClickPerks

    22) Ipsos i-Say Panel

    23) Hinster

    24) PinchMe

    25) American Consumer Opinion

আমরা যারা ওয়ার্ডপ্রেস সাইট ব্যবহার করি । আমরা কখনো চাইনা আমাদের ওয়েবসাইট টি স্লো থাকুক। তাছাড়া, গুগলের সার্চ র‍্যাঙ্কিং এর অনেক বড় একটা ফ্যাক্টর হলো এই সাইট স্পীড। কাজেই আপনার ওয়ার্ডপ্রেসের সাইট স্পীড অপ্টিমাইজেশনের প্রয়োজনীয়তা অনেক। তাহলে আসুন জেনে নেওয়া যাক কিভাবে আপনার সাইটের স্পিড বাড়ানো যায়:

Best Affiliate Marketing Site

ফ্রিল্যান্সিং কাজের জন্য বিখ্যাত সাইটটি হলো ‘‘Fiverr’’ আপনি এখানে সকল ধরনের কাজ পাবেন।। নতুন ওয়েব সাইট খুলতে আপনার প্রয়োজন হবে ভালো ডোমেন এবং হোষ্টিং সাইট ।

আমার জানা মতে অনলাইনে বেষ্ট ডোমেন সাইটটি হলো ‘‘Namecheap, Domain.com’’এবং বেষ্ট হোষ্টিং সাইটটি হলো‘‘ Bluehost, iPage’’ ওয়েব সাইট আরো ভালো ভাবে সাজানোর জন্য প্রয়োজন হয় ভালো ‘‘theme and plugin’’ আমার জানা মতে বেষ্ট সাইটটি হলো ‘‘Theme Forest’’ আপনাদের সুবিধার জন্য বেষ্ট ৫ টি থিমের নাম উল্লেখ করলাম। ‘‘Avada, The7FlatsomeBeTheme, Bridge’’ অনলাইনে সকল কাজ  ইংরেজিতে হয়ে থাকে।

আর আপনার ইংরেজি লেখা সঠিক হচ্ছে কিনা তার যাচাই করার জন্য আপনি বেষ্ট Grammar checker সাইট ‘‘Grammarly’’ ব্যবহার করতে পারেন। অনলাইনে এ্যাফিলিয়েট মার্কেটিং করতে আপনি ‘‘Amazon, CJ, Impact’’ সাইটটি ব্যবহার করতে পারেন। 

আপনার মূল্যবান সাইটটি SEO করে  অনলাইনে ভালো পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আপনি ‘‘SEMrush, Yoast SEO, ConvertKit’’ ব্যবহার করতে পারেন। এবং সর্বপরি অনলাইনে কাজের টাকা উত্তোলনের জন্য আপনি বেষ্ট Dollar transaction Site ‘‘Payoneer’’ সাইটে এ্যাকাউন্ট খুলতে পারেন এবং এখান থেকে Dollar  উত্তোলন করতে পারেন।

 আমি বিশ্বাস করি আপনি অনলাইনে এ সমস্ত সাইট ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে।।

Leave a Comment