Make Money from Social Media And Paid Advertising Management.

.

আপনার অঞ্চলে অগণিত ছোট ছোট ব্যবসা আছে যাদের সোশ্যাল মিডিয়া এবং অর্থ প্রদানের বিজ্ঞাপনে সহায়তা দরকার হয়। কারন এ সমস্ত সাইটে আপনি বিজ্ঞাপন দিলে যেমন ট্রাফিক পাবেন তেমন আপনার পন্য বিক্রি হবে এবং আয় করতে পারেন।

আপনি যদি সামাজিক মিডিয়া – ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, লিংকডইন থেকে আপনার আয়ের উপায় বোঝেন – আপনি এই সংস্থাগুলিকে সময়ের সাথে সহায়তা করার জন্য অর্থ প্রদান করতে পারেন।

এটি করতে আপনার যা লাগে তা হ’ল সামান্য জ্ঞান এবং নিজে বিক্রি করার সামান্য পরিমাণ জ্ঞান এবং আপনি স্থানীয় ব্যবসাগুলি তাদের সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলি পরিচালনা করতে এবং এমনকি তাদের কাছে অর্থ প্রদানের ট্র্যাফিক চালাতে সহায়তা করতে পারেন।

এখানে আসল চ্যালেঞ্জটি হ’ল সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপনের সুনির্দিষ্ট বিষয়গুলি বুঝতে, কীভাবে শুরু করতে হয়, কী ব্যয় করতে হয় এবং প্রতিটি নেটওয়ার্ক কীভাবে পরিচালনা করে। এমনকি অভিজ্ঞ মার্কেটিংকারীদের পরিচালনা করার জন্য এটি অনেক কিছুই, এবং কেবলমাত্র অর্থ প্রদান করা সামাজিক মিডিয়া কীভাবে সর্বাধিক ব্যবহার করতে হয় তা শিখতে তাদের পক্ষে বাধা হয়ে উঠতে পারে।

এই সংস্থানটিতে, আপনি অর্থ প্রদান করা সামাজিক বিজ্ঞাপনের জন্য আমাদের সমস্ত প্রয়োজনীয় গাইড খুঁজে পাবেন। ভাল বিজ্ঞাপন প্রদানের জন্য এটি আপনার ওয়ান স্টপ শপ।

এটি যদি আপনি না করতে পারেন তবে আপনাকে ফেসবুক মার্কেটিং কোর্স  করতে পারেন।এর মাধ্যমে আপনি অনেক কিছু শিখতে পারবেন। এবং আয়ের জন্য অনেক উপায় পাবেন।

আপনি যদি অনলাইনে Social Media and Paid Advertising Management এর কাজ করে আয় করতে চান তবে Facebook Free Traffic, AFFILIATE BOSS, Facebook Ads Mastery System, Social Media Automation, ইত্যাদি এ সমস্ত Software দেখতে পারেন।

এর মাধ্যমে আপনি সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপনের সুনির্দিষ্ট বিষয়গুলি বুঝতে পারবেন এবং ভালো আয় করতে পারবেন।আপনি আয় করতে চান  তবে  প্রতি মাসে $ 3,000  পযর্ন্ত আয় করতে পারেন।

.

প্রতিটি প্ল্যাটফর্মের জন্য সামাজিক মিডিয়া বিজ্ঞাপন কৌশল :

এখন আপনি বেসিকগুলি জানেন, আপনার কৌশলটি আপনি কোথায় প্রয়োগ করতে চান সে সম্পর্কে আপনার সম্ভবত ধারণা রয়েছে। তবে, প্রদত্ত সামাজিক প্রতিটি নেটওয়ার্কে এক নয়। ফেসবুকে বিজ্ঞাপন চালানো টুইটারের চেয়ে আলাদা, সুতরাং আপনার কৌশলটিও অনন্য হওয়া উচিত। এখানে আাম প্রতিটি বড় সামাজিক নেটওয়ার্কের জন্য নির্দিষ্ট কৌশলগুলি বুঝিয়ে বলবো:-

অনলাইনে আয়ের জন্য বেষ্ট সাইটগুলো নিচে দেওয়া হলো আশা করি আপনারা এখানে কাজ করে প্রচুর আয় করতে পারবেন।

Swagbucks

CashCrate

InboxDollars

Fiverr

Appen

Amazon Mechanical Turk

Shopkick

EasyShift

Clickworker

FusionCash

Figure Eight

Rev

Fancy Hands

Humanatic

User Testing

OneSpace

JustAnswer

Spare5

Survey Junkie

Earnably

লেখাটি পড়ে ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদেরকে শেয়ার করতে ভুলবেন না ।তাই এই বিষয়ে আপনার যদি কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন। আমি আনন্দের সহিত আপনার মতামত গুলো পর্যালোচনা করে রেপ্লাই দেওয়ার চেষ্টা করবো। ভাল থাকবেন।

Leave a Comment