AlertPay Payza এ্যাকাউন্টের মাধ্যমে কিভাবে অর্থ উত্তোলন করবেন ।(How to withdraw money through AlertPay Payza account. )

AlertPay Payza কি :

AlertPay Payza একটি সুনাম ধন্য প্রতিষ্ঠান।অ্যালার্টপ একটি কানাডায় অবস্থিত অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম যা Payza হিসাবে নতুনভাবে পুনঃপ্রবহৃত হয়ে থাকে,

1. AlertPay Payza  নিরাপদ ই-ওয়ালেট এবং ক্রেডিট কার্ডের অর্থ প্রদান এবং গ্রহণে বিশেষ সুবিধা প্রদান করে থাকে।

2. AlertPay Payza কোম্পানির 8 মিলিয়ন সদস্য রয়েছে এবং 197 টি দেশে এবং ২২ টি বিভিন্ন মুদ্রায় এর পরিষেবা সরবরাহ করে।

3. AlertPay Payza 75,000 এরও বেশি ব্যবসায়ীরা পেমেন্ট গ্রহণের জন্য এক-স্টপ-শপ সমাধান হিসাবে এটি ব্যবহার করেন।

5. এটি কোম্পানি বিদেশী বিনিময় পরিষেবা, স্থানীয় ব্যাংকিং, জালিয়াতি প্রতিরোধ, ইমেল চালান, ভর এবং একক রেমিটেন্স এবং ব্যবসা পরিচালনার সরঞ্জামগুলিও সরবরাহ করে।

AlertPay Payza এখন বাংলাদেশে কাজ করে :

এটি বাংলাদেশে প্রথম অনলাইন পেমেন্ট পরিষেবা প্রদানকারী হিসাবে আনুষ্ঠানিকভাবে চালু হয় 22 ফেব্রুয়ারী ২01২ তারিখে ।বাংলাদেশ ভিত্তিক কাসাদ টেকনোলজি লিমিটেডের সহযোগিতায় অ্যালার্টপেই পেজা আন্তর্জাতিক পরিশোধ,

সুবিধামত এবং সামর্থ্যপূর্ণভাবে সরাসরি স্থানীয় ব্যাংকগুলিতে স্থানান্তরিত করার ক্ষমতা সহ বাংলাদেশী ফ্রিল্যান্স আইটি কর্মীদের প্রদান করবে। এখন পর্যন্ত এই অপরিহার্য সেবা বাংলাদেশে পাওয়া যায় নি।তবে আমরা আশা রাখি খুবিই শীঘ্রই এটা ভাল অবস্থায় যাবে।

কিভাবে পরিসেবাটি গ্র্রহন করবেন ও  শুরু করবেন :

এই বিশ্বব্যাপী অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মটি বাংলাদেশীদের বিনামূল্যে অ্যালার্টপেই পেজা অ্যাকাউন্ট দিয়ে বিদেশে নিয়োগকর্তাদের তাদের অ্যালার্টপেই পেজা ই-Wallet এ অর্থ প্রদানের অনুমতি দেয়। তাদের এলার্ট পে পেজা ই-ভ্যালিট থেকে অর্থ ফেরত নেওয়া যাবে এবং সরাসরি তাদের স্থানীয় ব্যাংকঅ্যাকাউন্টেজমা দেওয়া হবে। এবং সেখান থেকে টাকা উত্তোলন করা যাবে ।

বাংলাদেশী www.payza.com এ বিনামূল্যে অ্যালার্টপে পেজা অ্যাকাউন্টের জন্য সাইন আপ করে এই পরিষেবাটির সুবিধা নিতে পারবেন।অ্যালার্টপেই পেজাতে তিন ধরনের অ্যাকাউন্ট রয়েছে তা হলো “ব্যক্তিগত স্টার্টার”, “ব্যক্তিগত প্রো” এবং “ব্যবসায়”  ।এ্যাকাউন্ট পরিচালনার জন্য আপনাকে এর ভিতর যে কোন একটিকে বেছে নিতে হবে।  সবচেয়ে জনপ্রিয় অ্যাকাউন্ট টাইপ ব্যক্তিদের মধ্যে ব্যক্তিগত প্রো হয়। দ্রুত এবং সুবিধাজনক পরিষেবা পেতে আপনি এটি ব্যাবহার করতে পারেন ।

AlertPay Payza থেকে কিভাবে ফান্ড প্রত্যাহার করবেন?

ব্যবহারকারীদের ফান্ড প্রত্যাহারের উদ্দেশ্যে  একক বা একাধিক বাংলাদেশী ব্যাংক অ্যাকাউন্ট একই নাম এবং ঠিকানা দিয়ে স্থানীয় ব্যাংক অ্যাকাউন্টে সরবরাহ করা উচিত। কারন এটা খুবিই দরকারি দিক । বাংলাদেশীদের জন্য প্রত্যাহার ফি ২40 বিডিটি, যা বাংলাদেশে সর্বনিম্ন  কম মাত্র। একটি সরানো অর্থ 4-6 ব্যবসা দিনের মধ্যে ব্যবহারকারীদের স্থানীয় ব্যাংক অ্যাকাউন্টে জমা দেওয়া হয়ে থাকে।

কাদের জন্য এ সেবাটি:

এই সেবাটি ফ্রিল্যান্স কর্মীদের সারা বিশ্ব থেকে অর্থ প্রদান করতে সক্ষম করে তাদের উপার্জন বৃদ্ধি করতে এবং তাদের তহবিলগুলি তাদের স্থানীয় ব্যাংক অ্যাকাউন্টগুলিতে স্থানান্তর করার জন্য সহায়ক হয়ে থাকে । তাহলে বুঝতে পারছেন এখন টাকা উত্তোলনের জন্য তেমন কোন সমস্যা হয় না।

সুতরাং আপনি এখন ধারনা পেয়েছেন যে,বিশ্বব্যাপী পেমেন্ট গ্রহণ এবং স্থানীয়ভাবে অর্থ স্থানান্তরিত করার সহজ এবং সুবিধাজনক উপায় সহ বাংলাদেশী ফ্রিল্যান্সারদের সরবরাহ করে অ্যালার্টপেই পেজা অবশ্যই বাংলাদেশের আউটসোর্সিং মার্কেটের উন্নতিতে সহায়তা করবে।

নোট: কোন তথ্য বা ফি পরিমাণ AlertPay Payza কর্তৃপক্ষ দ্বারা পূর্বে বা বিনা নোটিশ ছাড়াই সময় আপডেট বা পরিবর্তিত হতে পারে । এদিকে খেয়াল রাখবেন।আয় এবং টাকা উত্তোলনের জন্য প্রয়োজনীয় এ্যাকাউন্ট সমূহ জানতে নিচে যেকোন একটি ক্লিক করুন

    অনলাইন পেমেন্ট পদ্ধতি

    Payoneer মাস্টারকার্ড

    মানিবুকার্স স্ক্রিল

Leave a Comment