প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল বোনাস $ 25 কিভাবে পেতে পারেন।(How to get Prepaid Debit Card Referral Bonus $ 25.)

Payoneer Prepaid Debit রেফারেল বোনাস একটি রেফারেল প্রোগ্রাম যা তাদের পেয়নেয়ারের মাধ্যমে একটি $ 25 রেফারেল বোনাস প্রস্তাব করে । একটি বর্তমান সদস্য একটি নতুন সদস্য বোঝায় এবং একটি নতুন সদস্য $ 25 পেয়োনার প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল বোনাস পায়।

কিভাবে টাকা পেতে পারেন:

Payoneer প্রিপেইড ডেবিট কার্ড ফ্রিল্যান্সার এবং ছোট ব্যবসায়ী হিসাবে পেশাদারদের কোন ব্যাংক অ্যাকাউন্ট ছাড়াই মার্কিন কোম্পানি থেকে পেমেন্ট পেতে পারবেন।এটির জন্য চিন্তার কোন কারন নায়। Payoneer প্রিপেইড ডেবিট কার্ড এটি 200 এরও বেশি দেশে পরিচালনা করে।সমস্ত Payoneer প্রিপেইড ডেবিট কার্ড এর জন্য $ 29.95 বার্ষিক অ্যাকাউন্ট রক্ষণাবেক্ষণ ফি রয়েছে।

তাই এই $ 25 পেয়োনার প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল বোনাস অফার সত্যিই প্রথম বছরের অ্যাকাউন্ট রক্ষণাবেক্ষণ ফ্রিতে একটি ভাল সমন্বয়।আপনি এটি সহজে করে ফেলতে পারেন ।

Payoneer প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল $ 25 বোনাস কিভাবে পাবেন?

Payoneer প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল বোনাস পেতে আপনি যেকোন স্থান  জায়গা থেকে আপনি পেইননার প্রিপেইড ডেবিট কার্ডের জন্য আবেদন করতে পারবেন এবং পেয়নেয়ার প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল বোনাস হিসাবে $ 25 পেতে পারেন। সরাসরি সাইন আপ করুন এবং $ 25 রেফারেল বোনাস পেতে দয়া করে এখানে ক্লিক করুন। Payoneer প্রিপেইড ডেবিট কার্ড

সর্তকতা : একটি বিষয় খেয়াল রাখবেন কোনও বিলম্ব ছাড়াই আপনার কার্ডটি পোস্ট করার জন্য আপনার আসল পোস্টাল ঠিকানাটি ব্যবহার করতে ভুলবেন না।

কখন $ 25 বোনাস পাবেন :

Payoneer প্রিপেইড ডেবিট কার্ড অ্যাকাউন্ট এ একবার আপনার  $ 1000 দিয়ে লোড হয়ে গেলে, যোগ্যতা পূরণের 30 কার্যদিবসের মধ্যে আপনার পয়নিয়ার অ্যাকাউন্টে একটি $ 25 পেইননার প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল বোনাস যোগ করা হবে। সাধারণত এটি কম সময় লাগে। এর জন্য চিন্তার কোর কারন নায়।

ফ্রি Payoneer এ্যাকাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। Payoneer প্রিপেইড ডেবিট কার্ড

পরিশেষে:

Payoneer রেফারেল লিংক বা রেফারেল ব্যানারগুলি ব্যবহার করে আপনার বন্ধুদেরও উল্লেখ করতে পারেন ।আপওয়ার্ক, ফিভার ইত্যাদি এবং গ্লোবাল পেমেন্ট সার্ভিস পেমেন্টগুলি (USD, EUR, GBP, JPY) বা এফিলিয়েট মার্কেটিং পেমেন্টগুলি থেকে সমস্ত অর্থ প্রদান $ 1000 থ্রেশহোল্ডের দিকে গণনা করে। তবে কার্ড ট্র্যান্সফার এবং ব্যক্তিগত লোডের কার্ডটি $ 25 পে পেনার প্রিপেইড ডেবিট কার্ড রেফারেল বোনাস অর্জনের জন্য প্রয়োজনীয় নয়।

এই তথ্যগুলি কি কোনো উপকারে লেগেছে?

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন তাহলে আমাদের জানান। এটাই একমাত্র উপায়, আমরা আমাদের উন্নতি করতে পারি। এবং আপনাদের কোন সমস্যা থাকলে তা সহজে সমাধান করতে পারি।

ভাল থাকবেন ।

Leave a Comment