নেমচিপ থেকে ডোমেন এবং হোষ্টিং কেন কিনবেন।(Why buy a domain and hosting from NameCheap.)

হ্যালো বন্ধুরা ভালো আছেন নিশ্চয়ই। ভালো থাকবেন আশা করি। আমরা প্রায় মানুষ অনলাইন থেকে আয় করতে চায়। কিন্তু অনলাইন থেকে আয় করা কি সহজ কাজ। না মোটেই সহজ কাজ না। এখানে কাজ করতে হলে আপনার কাজের প্রতি সামান্য হলেও ধারনা থাকতে হবে। তবে আপনি এখানে কাজ করে আয় করতে পারবেন।

আমি সবর্দা চেষ্টা করে থাকি অনলাইন থেকে কিভাবে সহজে আয় করা যায়। আমি তার ফলাফল পাচ্ছি। আমি এখন ভালো আয় করছি। এখানে আপনি কাজ করতে চাইলে আগে নিজেকে প্রস্তুত করতে হবে। তারপর আয় করার চিন্তা করতে হবে।

আমার ব্যক্তিগত গবেষনা অনুযায়ী অনলাইনে আয় করার সহজ উপায় হলো এ্যাফিলিয়েট মার্কেটিং  এবং ডিজিটার মার্কেটিংআপনি এই কাজ করে মাসে হাজার ডলার ইনকাম করতে পারবেন।তবে প্রথম অবষ্থায় আপনাকে একটু পরিশ্রম করতে হবে।

এ্যাফিলিয়েট মার্কেটিং এবং ডিজিটার মার্কেটিং করতে আপনার একটি জিনিস বেশি দরকার হবে জানেন সেটা কি? হ্যাঁ একটি নতুন ওয়েব সাইট। এখানে আপনি যা চান তাই করতে পারেন।একটি ওয়েব সাইট থেকে আপনি অনেক উপায়ে আয় করতে পারেন। কি কি উপায়ে আয় করতে পারেন সে সর্ম্পকে আমি আগের লেখায় আলোচনা করেছি। জেনে নিতে পারেন। এখানে দেখুন

একটি ওয়েব সাইট খোলার জন্য আপনার প্রয়োজন হবে ভালো মানের ডোমেন এবং হোস্টিং। আমি চাইলে যেকোন কোম্পানি থেকে সেটা কিনতে পারেন। তবে অনেক সমস্যা হতে পারে। তাই আপনাদের সুবিধার জন্য আপনার Namecheap কোম্পানির কাছ থেকে এটা কিনতে পারেন। আমি ব্যক্তিগত ভাবে এটার গ্যারান্টি দিতে পারি যে Namecheap বেষ্ট কোম্পানি ডোমেন এবং হোস্টিং এর জন্য।

আপনি এখানে যে ধরনের সুবিধা পাবেন তা হলো:-

Domain Selection:-

ডোমেন সম্পর্কিত সকল তথ্য আপনি এখান থেকে জানতে এবং সেগুলো কিনতে পারবেন। বিস্তারিত জানতে আপনারা নিচে দেওয়া লিংকগুলো ক্লিক করে দেখতে পারেন।  

Domain Name Search
Easy Domain Transfer
Check Out Our TLD List
Bulk Domain Name Search
Personal Domain
Marketplace: Domains For Sale
Whois Lookup
PremiumDNS

Hosting     

Shared hosting with up to 65% off – ends soon!

ওয়েব সাইটে ভালোমানে হোষ্টিং এর জন্য আপনি নিচে  দেওয়া লিংকগুলো ক্লিক করে দেখতে পারেন। এবং এগুলোর মধ্যে আপনার যেটি প্রয়োজন সেটি কিনতে পারেন।

Shared Hosting Plans
WordPress Hosting
Reseller Hosting
VPS Hosting
Dedicated Server Hosting
Hosting Migration to Namecheap

WordPress

ওয়েব সাইটে ভালোমানে হোষ্টিং এর জন আপনি WordPress Hosting টি দেখতে পারেন। কারন এটি বেষ্ট হোস্টিং প্যাক। ভালোমানের ওয়েব সাইট তৈরি করার জন্য।

 WordPress Hosting
Migrate WordPress to Namecheap for Free

Email 

ইমেইল সম্পর্কিত সকল তথ্য আপনি এখান থেকে জানতে এবং সেগুলো কিনতে পারবেন। বিস্তারিত জানতে আপনারা নিচে দেওয়া লিংকগুলো ক্লিক করে দেখতে পারেন।

Professional Business Email

Security

ওয়েব সাইট এর সিকিউরিটি উন্নতমানের করতে আপনি নিচে দেওয়া লিংকগুলো ক্লিক করে দেখতে পারেন।

Get secure and reliable VPN at just $0.83/mo!

SSL Certificates
Free Whois protection & private domain registration
PremiumDNS
Supersonic CDN
Namecheap VPN
Identity Verification Made Simple
Two-Factor Authentication
SafeServe: Free Public DNS

Apps

Apps Seamless integration with the best services
Supersonic CDN
Identity Verification Made Simple
Brand design made simple
Site Maker Logobeta
Free Logo Maker
SafeServe: Free Public DNS

Transfer to Us

আপনার ডোমেন ট্রান্সফার করার জন্য আপনি নিচে দেওয়া লিংক গুলো ফলো করতে পারেন। আশা করি এখান থেকে  আপনি আপনার কাজটি করতে পারবেন।

Up to 31% off top domain transfers – .com, .net and more!

Easy Domain Transfer
Hosting Migration to Namecheap
Migrate WordPress to Namecheap for Free
Transfer emails to Namecheap

উপরে দেওয়া সকল দিক বিবেচনা করে আমি এখান থেকে ডোমেন এবং হোষ্টিং কিনেছি এবং তা ব্যবহার করে আমার ভালো লাগছে। সবচেয়ে বড় কথা আপনি এখানে খুব অল্প টাকা দিয়ে ডোমেন ও হোষ্টিং কিনতে পারবেন।

তাহলে আপনারা যারা এখনো ভাবছেন কিভাবে একটি ওয়েব সাইট খুলবেন তাদের জন্য বিশেষ সুবিধার সাইট হলো Namecheap সাইট।

লেখা গুলো পড়ে ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদেরকে শেয়ার করতে ভুলবেন না । আপনার সুচিন্তিত মতামত আমার একান্ত কাম্য। তাই এই বিষয়ে আপনার যদি কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন। আমি আনন্দের সহিত আপনার মতামত গুলো পর্যালোচনা করে রেপ্লাই দেওয়ার চেষ্টা করবো। ভাল থাকবেন।

Namecheap থেকে ডোমেন এবং হোষ্টিং কিনুন এবং ভালোমানের ওয়েব সাইট তৈরি করুন।।

Leave a Comment