গার্লফ্রেন্ডের জন্যে ক্যাপশন (Best Bengali Quotes for Girlfriend)

গার্লফ্রেন্ডের জন্যে ক্যাপশন

যে মানুষটি তোমার বিপদের সময় এড়িয়ে সুখের সময় কাছে থাকে সে তোমার প্রকৃত বন্ধু হতে পারেনা। বরং যে মানুষটি তোমার বিপদের সময় পাশে থাকে সেই তোমার প্রকৃত বন্ধু।

হয়তো সময় যাবে থেমে, হয়তো সুর্য যাবে ডুবে, হয়তো কেউ রবে না পাশে, ভয় পেয় না তুমি হবেনা একা, হাত বাড়ালেই পাবে তুমি তোমার বন্ধুর দেখা।

“ভালো বন্ধু হাত আর চোখের মত, যখন হাত ব্যাথা পায় তখন চোখ কাঁদে আর যখন চোখ কাঁদে হাত তার অশ্রু মুছে দেয়।”

বন্ধু তুই কোথায় গেলি” আমাকে না বলে” আমি আজ চেয়ে আছি তোর পথের পানে” জানি তুই আসবি ফিরে” একদিন হঠাৎ করে” সে দিন ও দেখবি বন্ধু আমি যাই নিই তোকে ভুলে”

ফুল ফুটে কি হবে, একদিন তো ঝরে যাবে। স্বপ্ন দেখে কি হবে, সকালে তো ভেংগে যাবে। বন্ধু ভেবে কি হবে, বন্ধু তো ভুলে যাবে।

সাত রং ছাড়া যেমন রংধনু হয় না, তেমনি ১.হাসি,২.কান্না, ৩.রাগ, ৪.অভিমান, ৫.কষ্ট, ৬.বিশ্বাস, ৭.সপ্ন এই সাত রুপ ছাড়া কখনো ফ্রেন্ডসীপ হয়না!

সপ্ন হল চোঁখের সাথী। নীল জোনাকির রাতের বাতি। মন হল এক মায়াবী পাখি। বন্ধু হলো সুখের সাথি। বন্ধু আমি একা আছি। চাইলে হতে পার জীবন সাথী।

সকাল হলে এসো তুমি, শিশির কণা হয়ে সন্ধ্যা হলে এসো তুমি, রক্ত জবা হয়ে রাত হলে জ্বলো তুমি, জোনাকি হয়ে, সারা জীবন থেকো তুমি, আমার বন্ধু হয়ে.

রাত সুন্দর চাঁদ উঠলে, দিন সুন্দর সূর্য উঠলে, বাগান সুন্দর ফুল ফুটলে, আর জীবন সুন্দর তোমার মত ভাল একটা বন্ধু থাকলে।

দুঃখ তুমি প্রমিস করো, আমায় ছুবে না। সুখ তুমি প্রমিস কর, আমায় ছাড়বে না। চোখ তুমি প্রমিস কর, আমায় কাদাবে না। আর বন্ধু তুমি প্রমিস কর, আমায় ভুলবে না..!!

দুঃখ আছে বলে সুখের এত দাম , রাত আছে বলে দিনের এত সুনাম, সূর্য আছে বলে চাঁদের এত অভিমান , আর বন্ধু তোমরা আছ বলে আমি এই কবিতা লিখলাম ।

হারিযে গেছে অনেক কিছু সকাল থেকে রাত হারিযে গেছে পাশাপাশি আকঁড়ে ধরা হাত হারিযে গেছে প্রথম প্রেমে টুকরো হওয়া মন চলতে চলতে হারিযে গেছে বন্ধু কত জন

বন্ধুত্ব এবং গোলাপের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো এই যে, গোলাপ কিছুক্ষণের জন্য টিকে থাকে… কিন্তু বন্ধুত্ব হলো চিরন্তন!!!

কিছু রাত স্বপ্নের, কিছু স্মৃতি কষ্টের, কিছু সময় আবেগের, কিছু কথা হূদয়ের, কিছু মানুষ মনের, কিছু বন্ধু চিরদিনের.

বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করব তোমার সাথে আমি সারারাত “তুমি যদি কষ্ট পাও, আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার কর,হাতে রেখে হাত।

তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়ে ও বেশি, তোমাকে দু:খ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি। দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।

Leave a Comment