খুব সহজে SwagBucks থেকে আয় করুন(পার্টটাইম জবস-২০২১)

 

Sign Up Now SwagBucks

 

অনলাইনে অর্থ উপার্জনের সবচেয়ে বড় এবং সর্বাধিক পরিচিত জায়গা হলো SwagBucks. এটি ২০০৮ সালে প্রবর্তনের পর থেকে এখানে $340 মিলিয়ন ডলার প্রদান করা হয়েছে ।

 

এখানে আপনি তাদের সাইটে সাইন আপ করার পরে,বিভিন্ন ধরণের ক্রিয়াকলাপে অংশ নিয়ে সেখান থেকে আয় করতে পারবেন।এখানকার প্রতিটি এসবিটির মূল্য প্রায় $ 0.01 এবং এগুলি বিভিন্ন বিভিন্ন খুচরা বিক্রেতার কাছ থেকে উপহার কার্ড অর্ডার করতে ব্যবহার করা যেতে পারে বা তারা পেপালের মাধ্যমে নগদ অর্থ প্রদানের জন্য অনুরোধ করতে ব্যবহার করা যেতে পারে।

 

 কোনও ব্যক্তি এখানে 200 স্ব্যাগবুকস ($ 2) এর চেয়ে কম আয় করলে পুরষ্কার সংগ্রহ করা যায়। অনেক সময় কিছু খুচরা বিক্রেতার জন্য উপহার কার্ডগুলি ছাড় উপলভ্য হতে পারে, যাতে সদস্যরা একই এসবির জন্য আরও বড় পুরষ্কার গ্রহণ করতে পারে। তাদের অনুরোধের পরে সাধারণত 10 দিনের মধ্যে পুরষ্কার প্রাপ্ত হয়।

.

অনলাইনে অর্থ উপার্জনের জন্য সোয়াগবাক্সে বিভিন্ন বিকল্পের একটি বৃহৎ নির্বাচন ব্যবস্থা রয়েছে। ভিডিও দেখে, গেমস খেলতে, নিখরচায় পরিষেবা ব্যবহারের জন্য সাইন আপ করে, অনলাইন অনুসন্ধান সম্পাদন করে বা অনলাইন সমীক্ষা পূরণ করে এসবি উপার্জন করা যায়।

 

 

ওয়েবসাইটের ক্যাশব্যাক শপিং ব্যবহার করে বা নির্দিষ্ট অর্থ প্রদানে পরিষেবাগুলি ব্যবহার করতে সাইন আপ করার জন্য এসবি পেয়েও লোকেরা অর্থ সঞ্চয় করতে পারে। আপনি যদি সোয়াগবাক্স ব্যবহার করে উপভোগ করেন তবে আপনি সাইনআপের জন্য বন্ধুদের উল্লেখ করার জন্য $ 3 উপার্জন করতে পারবেন, পাশাপাশি সাইটটি ব্যবহার করার সময় তারা যে পরিমাণ অর্থ উপার্জন করবেন তার 10 % ও আপনি অর্জন করতে পারবেন।

 

সোয়াগবাক্স বর্তমানে একটি দৈনিক লক্ষ্য বোনাস সরবরাহ করে যা সদস্যদের প্রতিদিন কমপক্ষে 30 এসবি রোজগার করার জন্য অতিরিক্ত 3 এসবি এবং অন্য 2 এসবি উপার্জন করতে সক্ষম করে যদি তারা দিনের উপার্জনে 98 এসবি পৌঁছায়। সুতরাং এই সাইটের সাথে অর্থোপার্জনের সর্বোত্তম কৌশল হ’ল প্রতিদিন এবং বার বার ম্যারাথন সেশনগুলির চেয়ে নিয়মিত 30 – 100 এসবি আয় করা।

.

সোয়াগবাক্সের সাথে অনলাইনে উপার্জনের জন্য প্রচুর সুযোগ একক দীর্ঘ পৃষ্ঠায় উপস্থাপন করা হয়েছে। সুতরাং প্রচুর পরিমাণে সামগ্রী প্রথমে কিছুটা অভিভূত হতে পারে। তবে এটি একবার ব্যবহারে অভ্যস্ত হয়ে গেলে সাইটটি নেভিগেট করা খুব সহজ করে তোলে।

 

সোয়াগবাক্স বেশ কয়েকটি মোবাইল অ্যাপ্লিকেশনও পরিচালনা করে যা চলতে চলতে অনলাইনে উপার্জনের জন্য ব্যবহার করা যেতে পারে:

 

 

বেসিক সোয়াগবাক্স অ্যাপ্লিকেশন অর্থ প্রদান করা ভিডিও, প্রদত্ত সমীক্ষা এবং নগদ ব্যাক শপিং পরিষেবাগুলিতে তাদের ওয়েবসাইট থেকে উপলব্ধ অতিরিক্ত বৈশিষ্ট্য সহ অ্যাক্সেসের অনুমতি দেয় যা আপনাকে আপনার অঞ্চলের শারীরিক স্টোরগুলিতে ডিল করতে অবহিত করতে পারে (ট্র্যাকিং সক্ষম করার প্রয়োজন হয়)।

.

দ্বিতীয় অ্যাপ্লিকেশন, সোয়াগবাক্স লাইভ একটি নিয়মিত ট্রিভিয়া প্রতিযোগিতা ইভেন্টে অংশ নিতে সক্ষম করে যেখানে লোকেরা সোয়াববাক্সে $ 1000 পর্যন্ত পুরষ্কার অর্জনের জন্য প্রতিযোগিতা করে। প্রতিটি অ্যাপ্লিকেশনটিতে সোয়াগবাকসের সদস্য যারা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে তাদের 10 টি সিরিজ  জিজ্ঞাসা করা হয়। তবে অনেক লোক সমস্ত 10 টি প্রশ্নের উত্তর দিতে সক্ষম $ 1,000 ডলার পুরষ্কার পুলে ভাগ করে নেয়। এই প্রতিযোগিতাটি প্রতি সপ্তাহে কয়েক দিন, রাত ৮ টায় ইটিতে চলে।

 

সোয়াগবাক্স উত্তর অ্যাপ্লিকেশনটি তাদের বেস অ্যাপটিতে একই অর্থ প্রদানের সমীক্ষায় অ্যাক্সেস সরবরাহ করে, তবে আপনি যে সাম্প্রতিক শপিং ভ্রমণ করেছেন সেগুলি থেকে কেবল প্রাপ্তির ছবি তুলে এসবি উপার্জনের বিকল্প সরবরাহ করে। যে কোনও স্টোর থেকে প্রাপ্তির ফটোগুলি গ্রহণ করা হয় তবে কিছু স্টোর থেকে প্রাপ্তিগুলি মাঝে মাঝে আরও বড় পুরষ্কারের পরিমাণ দিতে পারে।

 

অন্যান্য অ্যাপ্লিকেশনগুলি প্রতিটি বিভিন্ন ধরণের অর্থ প্রদত্ত ভিডিওগুলিতে ফোকাস করে। সোয়াগবাক্স মুভি ক্লি.পিএস অ্যাপ্লিকেশন সর্বশেষতম মুভি ক্লিপ এবং ট্রেলারগুলি দেখে অর্থোপার্জনের সুযোগ সরবরাহ করে। স্পোর্টলি অ্যাপ্লিকেশনটি ক্রীড়া সামগ্রীর সাথে অর্থ প্রদান করা ভিডিও সরবরাহ করে। IndyMusic.tv অ্যাপ্লিকেশনটি মিউজিক ভিডিওগুলি দেখে অর্থ উপার্জনের সুযোগ সরবরাহ করে।

.

লাইফিটাইলজ.টিভি অ্যাপ্লিকেশনটি ভ্রমণ এবং বাড়ির সজ্জা থেকে শুরু করে খাবার এবং ফিটনেস পর্যন্ত বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে অর্থ প্রদান করা ভিডিওতে পূর্ণ শেষ অবধি, এন্টারটাইনও অ্যাপটি এমন বিনোদনমূলক ভিডিওতে ভরে গেছে যা অনলাইনে অর্থ উপার্জন করতে দেখা যায়।

 

পরিশেষে: লেখা গুলো পড়ে ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদেরকে শেয়ার করতে ভুলবেন না । আপনার সুচিন্তিত মতামত আমার একান্ত কাম্য। তাই এই বিষয়ে আপনার যদি কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন। আমি আনন্দের সহিত আপনার মতামত গুলো পর্যালোচনা করে রেপ্লাই দেওয়ার চেষ্টা করবো।

ভাল থাকবেন।

 

Sign Up Now SwagBucks

 

Leave a Comment